ডিজিটাল মার্কেটিং ৩০ দিন চ্যালেঞ্জ

আপনি কী তৈরী?
ডিজিটাল মার্কেটিং এর ৩০দিনের চ্যালেঞ্জ গ্রহণের  জন্য

চলুন দেখে নেই চ্যালেঞ্জটি কীভাবে কাজ করে?

এখনি চ্যালেঞ্জে জয়েন করুন এক-কালীন ডিস্কাউন্ট পেমেন্টে মাত্র ২০০০ টাকা 

৪১,৯০০ টাকার মূল্যমানের কোর্স আপনি পাচ্ছেন মাত্র ২০০০ টাকায়, বিনিময়ে আপনি পাচ্ছেন:

৪১,৯০০/

টোটাল ভ্যালুঃ

৳৪১,৯০০

এখনি চ্যালেঞ্জে জয়েন করতে পারছেন এক-কালীন ডিস্কাউন্ট পেমেন্টে মাত্র ২০০০ টাকা 

এই চ্যালেঞ্জে আপনারা কী পেতে যাচ্ছেন

ডিজিটাল মার্কেটিং

ডিজিটাল মার্কেটিং কি? সেই সম্পর্কে বেসিক টু এডভান্স লেভেলের টপিক নিয়ে এই পার্ট কভার করা হবে

সার্চ ইঞ্জিন অপ্টিমাইজেশন

সার্চ ইঞ্জিন অপ্টিমাইজেশন কী? কীভাবে অফ পেইজ এসইও এবং অন পেইজ এসইও করতে তা কভার করা হবে

কনটেন্ট মার্কেটিং

কনটেন্ট মার্কেটিং কীভাবে করতে হয়, কনটেন্ট আইডিয়া জেনারেট করতে হয় তা নিয়েই কনটেন্ট মার্কেটিং পার্ট তৈরী করা হয়েছে।

ফেসবুক মার্কেটিং

ফেসবুক মার্কেটিং এর ফ্রী ও পেইড মার্কেটিং এর সম্পূর্ন প্রসেস এখানে তুলে ধরা হবে।

সোশ্যাল মিডিয়া মার্কেটিং

সোশ্যাল মিডিয়া মার্কেটিং বলতে যত ধরণের সোশ্যাল মিডিয়া রয়েছে ফেসবুক, ইন্সটাগ্রাম, লিঙ্কডিন এমন আরো প্ল্যাটফর্মের মার্কেটিং স্ট্রাটের্জি কভার করা হবে।

এন্যালিটিক্স

শুধু মার্কেটিং যথেষ্ট নয় সাথে এন্যালিটিক্স বা ট্যুলসের ব্যবহার সম্পর্কেও জানতে হবে আর তা জানাতেই এন্যালিটিক্স এর প্র্যাক্টিক্যাল এক্সাম্পল।

ডিস্কাউন্ট পেমেন্টঃ

২,০০০ টাকা

ইন্ট্রোডিউস

WE Make Pro

এস এম বেলাল

প্রধান নির্বাহী কর্মকর্তা, টেক্সর্ট 
কান্ট্রি ডিরেকটর, গিয়ারলঞ্চ
কো-ফাউন্ডার, উই মেক প্রো

এস এম বেলাল তার যাত্রা শুরু করেছিলেন ফ্রিল্যান্সার হিসেবে একজন ইন্টারনেট মার্কেটার হিসেবে। ডিজিটাল মার্কেটিং এজেন্সি টেক্সর্ট প্রতিষ্ঠার মাধ্যমে দেশে এবং দেশের বাইরে বিভিন্ন কোম্পানির ডিজিটাল মার্কেটিং সেবা প্রদান করে আসছেন। “প্রিন্ট অন ডিমান্ড” এবং “ফেসবুক মার্কেটিং এবং ফেসবুক এডভার্টাইজিং” এ রয়েছে তার বিশেষ দক্ষতা এবং অভিজ্ঞতা। সহস্রাধিক প্রতিষ্ঠানের অনলাইনে ব্র্যান্ডিং এবং সেলস এর পরামর্শক হিসেবে কাজ করার অভিজ্ঞতা রয়েছে তার ঝুলিতে। দেশ এবং বিদেশের তিন হাজারের অধিক প্রশিক্ষণার্থীকে তিনি প্রশিক্ষণ দিয়েছেন।

ইন্ট্রোডিউস

Nahid Hasan

নাহিদ হাসান

ব্যবস্থাপনা পরিচালক এবং প্রধান নির্বাহী কর্মকর্তা, বিজকোপ ডিজিটাল লিমিটেড
সাবেক বিভাগীয় প্রধান, বিজনেস ডেভেলপমেন্ট, পেওনিয়ার 
সার্চ ইঞ্জিন অপটিমাইজেশন পরামর্শক, রকমারি ডট কম

ফ্রিল্যান্সার হিসেবে নাহিদ হাসানের ক্যারিয়ার শুরু ২০১০ সালে। প্রথমে কাজ শুরু করেছিলেন আমেরিকান ওডেস্ক মার্কেটপ্লেস। প্রথমে সার্চ ইঞ্জিন অপটিমাইজেশনের মাধ্যমে শুরু করলেও ধীরে ধীরে ডিজিটাল মার্কেটিং এর অন্যান্য সেকটরে নিজের দক্ষতা এবং সেবার পরিধি বৃদ্ধি করতে থাকেন। 

ক্যারিয়ারের শুরুটা আমেরিকান ক্লায়েন্ট দিয়ে হলেও ধীরে ধীরে তা ইস্ট এশিয়া, ইউরোপ এবং অস্ট্রেলিয়ার ক্লায়েন্ট নিয়ে কাজ করতে থাকেন। পরবর্তীতে ২০১৩ সাল থেকে “বিজকোপ” প্রতিষ্ঠার মাধ্যমে লোকাল এবং গ্লোবাল মার্কেটে ডিজিটাল মার্কেটিং সেবা দিয়ে আসছে ব্যাপক সুখ্যাতি এবং সম্মানের  সাথে। 

২০১৭ সাল থেকে রকমারি ডট কম-এ এস ই ও কনসালটেন্ট হিসেবে কাজ করে আসছেন দক্ষতার সাথে। এছাড়া দেশি বিদেশি স্বনামধন্য অনেক প্রতিষ্ঠানের সাথে কাজ করার অভিজ্ঞতা অর্জন করেছেন। তার মধ্যে বিক্রয় ডট কম, পেওনিয়ার ইঙ্ক, ফেয়ার গ্রুপ ইন্ডাস্ট্রি, এস এস স্টিল, জাপান ইস্ট ওয়েস্ট মেডিকেল কলেজ হসপিটাল সহ আরও পাঁচ শতাধিক ব্যবসা প্রতিষ্ঠান।

কিছু সাধারন প্রশ্ন

যেহেতু মান্থলি চ্যালেঞ্জ, প্রথম ব্যাচ ১লা ফেব্রুয়ারী থেকে শুরু হলে তা শেষ হচ্ছে ২৯শে ফেব্রুয়ারী।

চ্যালেঞ্জটি ৩০ দিনের মধ্য কমপ্লিট হবে। ক্লাসের মোট সংখ্যা ৩০টি, এবং প্রতিটি ক্লাসের সময়কাল ১ ঘন্টা। প্রতিটি ক্লাসের সময়সূচী রাত ৯ঃ০০ থেকে ১০ঃ০০টা

আমাদের এই চ্যালেঞ্জ জয়েন করতে কোন ধরণের নিয়ম বা রুলস ফলো করতে হয় না। যারা কিনা ডিজিটাল মার্কেটিং এর প্রতি বেশ আগ্রহ এমন যে কেউই এই চ্যালেঞ্জে অংশগ্রহন করতে পারবেন।

“চ্যালেঞ্জে জয়েন করুন” বাটন থেকে সর্বপ্রথম সাইনআপ করে নিন (ভ্যালু ৪১,৯০০ টাকা) যা আপনাদের দেয়া হচ্ছে মাত্র ২,০০০/ টাকাতে। আপনি পেমেন্ট বিকাশ, রকেট, অথবা যেকোন ভিসা/ মাস্টার কার্ড থেকে করতে পারছেন।

আপনাকে আমাদের সিক্রেট গ্রুপে অ্যাড করা হবে যেখানে ক্লাস, লাইভ সেশন, হোমওয়ার্ক, রিসোর্স দেয়া হবে। আমাদের এই সম্পূর্ন চ্যালেঞ্জে আপনাদের ২৬টি হোমওয়ার্ক এবং ২৫টি রিসোর্স প্রদান করা হবে। টোটাল ক্লাস সংখ্যা ৩০ ঘন্টা।