Get Most Effective Ways to Prepare for New Year

Are You thinking about how to make this year more worthy? then join with our expert & get the most useful tips from their experience

কেন ওয়েবিনারটি আপনার জন্য এতটা গুরুত্বপূর্ণ.?

নতুন বছরের পঞ্চম দিন অতিবাহিত হতে চলেছে! কিন্তু আমরা কী, এই নতুন বছরের জন্য সত্যিই প্রস্তুত? আসলেই কী আমরা কোন স্কিল ডেভেলপ করবার কথা ভাবছি? বছরটি কীভাবে একটি প্রডাক্টিভ ইয়ারে কনভার্ট করা যায় তা নিয়ে ভাবছেন কী? পুরো বছরের প্ল্যান আপনার হাতে আছে কী?

উত্তর যদি না হয়ে থাকে তাহলে এখনই সময়, এই বছর জুড়ে কী করতে যাচ্ছেন, কীভাবে স্কিল ডেভেলপ করবেন তা সেট করে নেয়া এবং সে অনুযায়ী পদক্ষেপ নেয়া।

কিন্তু আমরা অনেকেই এই জায়গা থেকে বেশী ভুল করে থাকি। অপ্রয়োজনীয় ও অযথাই ভিন্ন দিকে সময় ব্যয় করে ফেলি। তাই এই ক্ষেত্রে এক্সপার্ট মেন্টরদের গাইডলাইন সবচাইতে বেশী আবশ্যক।

তাই একটি পারফেক্ট ইয়ার প্ল্যানিং কীভাবে করতে পারেন, কীভাবে পারেন ২০২২ কে একটি পারফেক্ট প্রডাক্টিভ ইয়ারে কনভার্ট করতে তা জানাতেই আমাদের এই  ফ্রী ওয়েবিনার অর্গানাইজ করা হয়েছে।

পরিসংখ্যান দেখায় যে ৪০% মানুষ ফেব্রুয়ারির মধ্যে তাদের বছরের টার্গেট ছেড়ে দেন, আর যারা লক্ষ্য নির্ধারণ করেন তাদের মধ্যে মাত্র ৮% প্রকৃতপক্ষে অর্জন করতে পারে।

তাই আমাদের ইন্ডাস্ট্রি এক্সপার্ট এস.এম বেলাল উদ্দিন এবং নাহিদ হাসান আসছেন একটি সফল নতুন বছরের জন্য প্রস্তুতি কীভাবে নিতে হয় তা জানাতে এবং ২০২২ বছরটিকে আপনার সেরা বছরে পরিণত করতে।

তাই আজই রেজিস্টার করে নিন  উইমেকপ্রো থেকে এবং জয়েন করুন বছরের সেরা একটি ওয়েবিনারে।

Useful Tips

আমাদের ওয়েবিনার গেস্ট

এস এম বেলাল তার যাত্রা শুরু করেছিলেন ফ্রিল্যান্সার হিসেবে একজন ইন্টারনেট মার্কেটার হিসেবে । ডিজিটাল মার্কেটিং এজেন্সি টেক্সর্ট প্রতিষ্ঠার মাধ্যমে দেশে এবং দেশের বাইরে বিভিন্ন কোম্পানির ডিজিটাল মার্কেটিং সেবা প্রদান করে আসছেন। “প্রিন্ট অন ডিমান্ড” এবং “ফেসবুক মার্কেটিং এবং ফেসবুক এডভার্টাইজিং” এ রয়েছে তার বিশেষ দক্ষতা এবং অভিজ্ঞতা। সহস্রাধিক প্রতিষ্ঠানের অনলাইনে ব্র্যান্ডিং এবং সেলস এর পরামর্শক হিসেবে কাজ করার অভিজ্ঞতা রয়েছে তার ঝুলিতে। দেশ এবং বিদেশের তিন হাজারের অধিক প্রশিক্ষণার্থীকে তিনি প্রশিক্ষণ দিয়েছেন।
WE Make Pro
এস.এম বেলাল উদ্দিন
প্রধান নির্বাহী কর্মকর্তা, টেক্সর্ট। কো-ফাউন্ডার, উই মেক প্রো
ফ্রিল্যান্সার হিসেবে নাহিদ হাসানের ক্যারিয়ার শুরু ২০০৯ সালে। প্রথমে কাজ শুরু করেছিলেন আমেরিকান ওডেস্ক মার্কেটপ্লেস। প্রথমে সার্চ ইঞ্জিন অপটিমাইজেশনের মাধ্যমে শুরু করলেও ধীরে ধীরে ডিজিটাল মার্কেটিং এর অন্যান্য সেকটরে নিজের দক্ষতা এবং সেবার পরিধি বৃদ্ধি করতে থাকেন। ক্যারিয়ারের শুরুটা আমেরিকান ক্লায়েন্ট দিয়ে হলেও ধীরে ধীরে তা ইস্ট এশিয়া, ইউরোপ এবং অস্ট্রেলিয়ার ক্লায়েন্ট নিয়ে কাজ করতে থাকেন। পরবর্তীতে ২০১৩ সাল থেকে “বিজকোপ” প্রতিষ্ঠার মাধ্যমে লোকাল এবং গ্লোবাল মার্কেটে ডিজিটাল মার্কেটিং সেবা দিয়ে আসছে ব্যাপক সুখ্যাতি এবং সম্মানের সাথে।
Nahid Hasan
নাহিদ হাসান
প্রধান নির্বাহী কর্মকর্তা. বিজকোপ ডিজিটাল লিমিটেড। কো-ফাউন্ডার, উই মেক প্রো