আপওয়ার্ক সহ যেকোন মার্কেটপ্লেসে ভাল করতে হলে কিন্তু আপনাকে কিছু ট্রিক্স এপ্লাই করতে হবে। আর তা আপনি তখনি করতে পারবেন যখন আপনি জানেন আসলে কী করতে হবে। এই কোর্সে আমি আপনাদেরকে আমার ১০ বছরের অভিজ্ঞতা থেকে প্রুভেন গাইডলাইন দিয়েছি, যা আপনি যদি এপ্লাই করেন তাহলে আপনাকে হয়তো আর পেছনে ফিরে তাকাতে হবে না।

গাইডলাইন গুলাতে আমি উদাহরণ স্বরূপ আপওয়ার্ক দেখিয়েছি, কিন্তু এটি যে কোন মার্কেটপ্লেস এবং ডিরেক্ট ক্লায়েন্ট এর ক্ষেত্রেও কাজ করবে।

আমি আপনাকে সাহায্য করতে পারি ফ্রিল্যান্স মার্কেটপ্লেস থেকে বেশি অর্থ উপার্জন করতে

গত দশ বছরের ফ্রীল্যান্স, উদ্যোক্তা এবং রিক্রুটমেন্ট অভিজ্ঞতা থেকে আমি দেখেছি বেশির ভাগ মানুষ ফ্রীল্যান্স মার্কেটপ্লেসে স্ট্রাগল করে পর্যাপ্ত সেলস-মার্কেটিং এবং নেগোসিয়েশনের দক্ষতা না থাকার কারনে। এবং আমার ধারনা আপনিও এর বেতিক্রম নন। গিগ খুলে বসে আছি, কিন্তু সেল হচ্ছে না। আপোয়ার্কে জবে এপ্লাই করে যাচ্ছি ইন্টার্ভিউ আসছে না। ইন্টার্ভিউ আসলেও সে হায়ার করছে না। অনেক সময় এত কম টাকা অফার করছে যে, এই রেট এ কাজ করা সম্ভব না। 

কিন্তু একই সময় এমন অনেকে আছেন, যারা অনেক বেশি রেট এ অনেক বেশি কাজ পাচ্ছেন। হয়ত তার মুল কাজের দক্ষতা আপনার চাইতেও কম। কিন্তু সে বেশি কাজ পাচ্ছে কারন সে জানে কিভাবে অ্যাপ্লাই করতে হয়। কিভাবে ইন্টার্ভিউ ফেস করতে হয়। কিভাবে সেলস ক্লোস করতে হয়।

তাই এই কোর্সে আমি আপনাদেরকে আপনাদের সেলস-মার্কেটিং এবং নেগোসিয়েশন স্কিল ডেভেলপ করতে সহায়তা করবো। 

আপনার সফলতা এবং ব্যার্থতা অনেকাংশেই আপনার সেলস-মার্কেটিং এবং নেগোসিয়েশন স্কিলের উপর নির্ভরশীল

কেমন হয় আমি যদি আমার গত দশ বছরের অভিজ্ঞতা থেকে আপনাদেরকে সহায়তা করি এই স্কিল গুলো ডেভেলপ করতে। যদিও আমাদের বেশির ভাগ ক্লায়েন্ট মার্কেটপ্লেসের বাইরে তারপরেও আমরা আপওয়ার্কে এখন পর্যন্ত ৪৪৭ টি প্রোজেক্ট পেয়েছি যার সাইজ ছিল ৩ লাখ ডলারের উপড়ে। 

আমি আপনাদের সাথে আমার এই উইনিং ফর্মুলা শেয়ার করতে পারি। যা আপনাকে আপনার ফ্রীল্যান্সিং অথবা বিজনেস ক্যারিয়ারকে নতুন ভাবে আবিষ্কার করতে হেল্প করবে।

এই মডিউলে কী কী থাকছে?​

বায়ার সাইকোলোজি এনালাইসিস

সঠিক জব খুজে বের করা

প্রোফাইল অপটিমাইজেশন

উইনিং কাভার লেটার

ইন্টার্ভিউ ট্রিক্স

অবজেকশন হ্যান্ডলিং সিক্রেটস

কোর্সের সব কিছু নিজের পরীক্ষিত অভিজ্ঞতা থেকে শেয়ার করা, এবং এগুলো ১০০% কাজ করে

কোর্সটির মেন্টর

61643204_10219777824060177_8785132029445406720_o

নাহিদ হাসান

প্রধান নির্বাহী, বিজকোপ
হেড অফ বিজনেস ডেভেলপমেন্ট, পেওনিয়ার (প্রাক্তন)

নাহিদ হাসান গত ১০+ বছর ধরে কাজ করছেন ডিজিটাল মার্কেটিং ইন্ডাস্ট্রিতে, কাজ করেছেন রকমারি, বেসিস সহ আরো অনেক দেশি এবং বিদেশি প্রতিষ্ঠানের জন্য। কাজ করেছেন লিডিং ফিনটেক প্রতিষ্ঠান পেওনিয়ারের সাথে। একজন ফ্রীল্যান্সার হিসেবে শুরু করে আজ পরিচালনা করছেন একাধিক প্রতিষ্ঠান। 

গ্রো করতে হলে শিখতে হবে, আর শিখতে হলে তাদের কাছ থেকেই শেখা উচিৎ যারা এই ইন্ডাস্ট্রিতে লম্বা সময় কাজ করেছেন এবং সফল হয়েছেন।

আমরা সবাই ভাল করতে চাই, কিন্তু ভাল করার জন্য যে জানতে হবে, এবং যা জানলাম তা প্র্যাকটিস করতে হবে তা ভুলে যাই। এখানে কোন শর্টকাট নেই, পরিশ্রম, সততা, এবং স্মার্টনেস দিয়ে নিজেকে তৈরি করতে হবে। আমাদের এই কোর্সটি যারা করবেন তার মধ্যে থেকে ২০ ভাগ মানুষের ক্যারিয়ারে আর পেছনে ফিরে তাকাতে হবে না। কেননা তারা আমাদের কোর্সটি মনযোগ দিয়ে করবে, প্র্যাকটিস করবে, এবং লেগে থাকবে। এখন আপনাকে ডিসাইড করতে হবে আপনি কী করবেন? 

আমার ক্লায়েন্টের কাছ থেকে পাওয়া কিছু ফিডব্যাক